বিয়ানীবাজারের পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

28

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
তুচ্ছ ঘটনার জেরে বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারি গ্রামে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার বিকাল পর্যন্ত কোন পক্ষই এ ঘটনায় থানায় অভিযোগ দেয়নি। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
এর আগে রবিবার বিকালে এ সংর্ঘষের ঘটনাটি ঘটে। এতে মহিলাসহ উভয়পক্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৫ জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।
জানা যায়, উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারী গ্রামে নদীর তীরে সিড়িতে পা তুলে বসা নিয়ে মানিক উদ্দিনের পরিবারের সাথে আমির আলীর পরিবারের লোকজনের কথা-কাটাকাটি হয়। এরপর শুরু হয় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ। একপর্যায়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সজ্জিত হয়ে তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় উভয়পক্ষের লোকজন মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
এ ব্যাপারে কুড়ার বাজার ইউনিয়নের চেয়ারম্যান এ.এফ.এম আবু তাহের জানান, উভয় পক্ষকে বিষয়টি আপোষ নিষ্পত্তির জন্য আহবান করা হয়েছে। আহতরা সুস্থ হওয়ার পর তারা আপোষের বিষয়ে কথা বলবেন বলে আমাদের আশ্বস্থ করেছেন।
সংঘর্ষের বিষয়ে বিয়ানীবাজার থানা অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, তুচ্ছ ঘটনার জেরে ওই এলাকার দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক ও শান্ত রয়েছে। আহতদের বিয়ানীবাজার ও সিলেটে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।