দক্ষিণ সুনামগঞ্জে আপোষ মীমাংসাকালে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান ও সদস্য আহত

46

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসান ও ইউপি সদস্য আজির উদ্দিন মারপিটের ঘটনায় আপোষ ও মীমাংসা করাকালে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মাহমদপুর গ্রামের আছকির আলীর ছেলে রইছ মিয়া প্রতিবেশী খুদিরাই গ্রামের ফয়জুল ইসলামের বসত বাড়ীর পাশে মাছ ধরতে গেলে ফয়জুল ইসলাম ও তার লোকজন রইছ মিয়াকে মারপিট করে। উক্ত ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য আপোষ মীমাংসা করার চেষ্টা কালে খুদিরাই গ্রামের এফআইবিভিডি স্কুলের সামনে রাত অনুমান ৯.৩০ টায় পৌছিলে খুদিরাই গ্রামের মৃত নিম্বর আলীর ছেলে ফয়জুল ইসলা, কমর আলীর লোকজন ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন ও ইউপি সদস্য আজির উদ্দিনের উপর হামলা চালায় এবং মারপিট করে তাদেরকে জখম প্রাপ্ত করে। গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্য আজির উদ্দিন(৩৫)কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মাহমুদপুর গ্রামের তাহিত আলীর ছেলে। ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন জানান, স্থানীয় লোকজনদের নিয়া বিষয়টি আপোষ মীমাংসা করার জন্য গিয়েছিলাম। কিন্তু আমাদের মারপিট করে পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের সরকারি ত্রাণের ভিজিএফ (মৎস্য) এর টাকা মোট ৫৪,হাজার টাকা নিয়ে গেছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ বিষয়ে মামলা দায়ের হয়েছে, দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।