লালাবাজারে বাসের ধাক্কায় চালক নিহত

18

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার লালাবাজারে যাত্রীবাহী বাসের সাথে লেগুনার মুখোমুখি চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গতকাল Carশনিবার বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার ফাঁসির গাছ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত লেগুনা চালক আমির আলী (৩০) বিশ্বনাথের আলাপুর গ্রামের বাসিন্দা।
এ ঘটনায় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে আধাঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষুব্ধদের আশ্বস্ত করে যানচলাচল স্বাভাবিক করেন। শনিবার বিকেল সোয়া ৫টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজট ছিলো।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে সিলেট থেকে ছেড়ে যাওয়া একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটন্থলেই লেগুনা চালক আমির আলী নিহত হয়। এতে আহত হয় আরও কয়েকজন যাত্রী। এ সময় পুলিশ ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
সিলেট দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই লেগুনা চালক নিহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।