জৈন্তাপুর থেকে ১০৫ পিস ইয়াবা সহ মাদক বিক্রেতা গ্রেফতার

30

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর এলাকা থেকে ১০৫ পিস মেথাএমফিটামিন সমৃদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার IMG-20171006-WA0004করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে দরবস্ত ইউনিয়নের সেনগ্রাম নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম- আলকাছ উদ্দিন (৪০)। সে জৈন্তাপুর থানার সুঠারী সেনগ্রামের মৃত শমশের আলীর পুত্র।
জেলা গোয়েন্দা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, সিলেট জেলা পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) জোনের অফিসার ইনচার্জ জহির উদ্দিন মোহাম্মদ তৈমুর আলী এর তত্ত্বাবধানে এসআই মোঃ আব্দুল মান্নান এর নেতৃত্বে সঙ্গীয় এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই প্রদীপ কুমার দাস, এএসআই রুহুল আমিন ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গত ৫ সেপ্টেম্বর রাতে নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা আলকাছ উদ্দিনকে গ্রেফতার করে।  এ সময় তার কাছ থেকে ১০৫ পিস মেথাএমফিটামিন সমদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  এ সংক্রান্তে এসআই মোঃ আব্দুল মান্নান বাদি হয়ে জৈন্তাপুর থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।
সিলেট জেলার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান বলেন, ইয়াবার করাল গ্রাস হতে যুব সমাজকে রক্ষায় জেলা গোয়েন্দা পুলিশের অনুরুপ অভিযান অব্যাহত থাকবে।