শ্রমিকদেরকে নিয়ে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না —জাকারিয়া আহমদ

116

সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অর্ন্তভুক্ত গোয়াইনঘাট বাইপাস উপপরিষদ সদস্যদের নিয়ে এক বিশেষ সভা বৃহস্পতিবার বিকাল ৫টায় স্টেশন রোডস্থ জেলা স্থায়ী কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজাদ মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, কল্যাণ সম্পাদক আবুল হোসেন, সদস্য চুনু মিয়া, রাজা আহমদ রাজা, গোয়াইঘাট বাইপাস শাখার আহ্বায়ক শাহিন আহমদ, স্থগিত কমিটির সভাপতি শেরগুল আলম, যুগ্ম আহ্বায়ক সেলিম মিয়া, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক গোলাম হোসেন মকুল, সহ সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, কোষাধ্যক্ষ সাহিদ আহমদ, সহ সম্পাদক রশিদ আহমদ, সদস্য আলা উদ্দিন, মনয়ল ইসলাম প্রমুখ।
সভায় স্থগিত কমিটি অর্থাৎ শেরগুল মুকুল পরিষদের সংগঠন বিরোধী কর্মকান্ডের জন্য উপস্থিত সভায় ক্ষমা চান এবং সদস্যগণ এই বিষয়টি ক্ষমা করার জন্য জোর সুপারিশ করেন। কেউ কেউ আবার এর তীব্র বিরোধীতাও করেন। জেলা কমিটির নেতৃবৃন্দগণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
সভাপতির বক্তব্যে জাকারিয়া আহমদ বলেন, ইউনিয়নকে নিয়ে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না। ইতিপূর্বে ইউনিয়ন বিষয়টি কর্মকান্ডের জন্য বেশ কিছু দুষ্কৃতিকারী ক্ষমতা লিপ্সুদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখা হবে।
গোয়াইনঘাট বাইপাস শাখার সকল প্রস্তাব আগামী জেলা কমিটির সভায় উত্থাপন করে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়। বিজ্ঞপ্তি