আহলে ইলমকে ধৈর্য্য ও বিচক্ষণতার সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে – মাওলানা রশীদ আহমদ

237

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে বি.এনপি’র মনোনয়ন প্রত্যাশী, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ও Roshসাবেক সহ-সভাপতি গোলাপগঞ্জ-বিয়ানিবাজার সংবাদ সম্পাদক এডভোকেট মাওলানা রশীদ আহমদ বলেছেন- আহলে ইলমকে নবীয়ে পাকের (সঃ) সুন্নত অবলম্বনে ধৈর্য্য ও বিচক্ষণতার সাথে সকল পরিস্থিতি মোকাবেলা করতে হবে। তিনি বলেন শান্তি পূর্ণ পরিবেশ পেলেই ইসলাম বিদ্যুৎ বেগে প্রসারিত হয়। ইহাই ইসলামের ইতিহাস।
বৃহস্পতিবার গোলাপগঞ্জের চন্দরপুর অবস্থিত জামেয়া মহাম্মদিয়া দারুল উলুম বৃহত্তর চন্দপুর কর্তৃক আয়োজিত ‘ছাত্রদের মধ্যে পোশাক বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে শত নাগরিক যুক্তরাজ্যের আহবায়ক ও বৃহত্তর সিলেটের ১ম যুগ্ম আহবায়ক মাওলানা রশীদ আহমদ আরও বলেন- মুসলমানদের সন্ত্রাসী ও জঙ্গি হিসাবে পরিচিত করা বর্তমানে ইসলামের শত্রুদের গভীর ষড়যন্ত্রের অংশ। নবীয়ে পাকের ইলমের উত্তরসূরীদের এহেন অপবাদ থেকে মুসলিম উম্মাহকে মুক্ত করতে পারা, সময়ের দাবি।
মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা আব্দুল হক কাশেমীর সভাপতিত্বে সভায় নছিয়ত পেশ করেন এবং সর্বশেষ দোয়া পরিচালনা করেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা সভাপতি আঙ্গুরা মহাম্মদপুর মাদ্রাসার মহাপরিচালক মাওলানা শায়খ জিয়া উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বুধবারী ববাজার ইউনিয়ন চেয়ারম্যান মস্তাক উদ্দিন কামাল, সাবেক চেয়ারম্যান শরফ উদ্দিন শরফ, জেলা জমিয়তের সহ-সভাপতি আলহাজ সমসুদ্দিন বানীগামী, হাজী নূরুদ্দিন, আব্দুস সুবহান মেম্বার, মাষ্টার জয়নাল আবেদীন প্রমুখ। সভা সঞ্চালন করেন- মাওলানা মুফতি নিজাম উদ্দিন। বিজ্ঞপ্তি