ডাকাতির ঘটনায় মামলা ॥ বিশ্বনাথে ডাকাত ধরতে গিয়ে দুই দারোগা আহত

270

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে যুবলীগ নেতা সুরঞ্জিত দাশের বাড়িতে ডাকাতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির এ Photo, 1 Biswanath, Sylhet 04.10.17ঘটনার সঙ্গে জড়িত একাদিক ডাকাতি মামলার আসামি বাবুল খাঁ (৪০) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার ভোররাত সাড়ে ৩টায় তার নিজ গ্রাম উপজেলার বৈরাগীর গাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া বাবুল খাঁ  বৈরাগীর গাঁও আছন খাঁর ছেলে। এদিকে বুধবার ভোররাতে বাবুল খাঁকে গ্রেফতার করতে গিয়ে তার (বাবুল) হামলায় দুই দারোগা আহত হয়েছেন। আহত দু’জনের মধ্যে একজন হচ্ছেন থানা পুলিশের এসআই কামরুল ইসলাম ও এসআই জহিরুল ইসলাম। তবে এসআই জহিরুল ইসলাম সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিলেও এসআই কামরুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন বলে পুলিশ সূত্রে জানাগেছে।
এর আগে গত ২ অক্টোবর রবিবার ভোর রাতে রামাপাশা ইউনিয়ন যুবলীগের সদস্য ও ‘হিন্দু বিবাহ নিবন্ধকার সুরঞ্জিত দাশের কাঠলী পাড়ার গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওইদিন ডাকাতদের হামলায়  সুরঞ্জিত দাশ (৩৫) মা খুশি রাণী দাশ (৮০), তার স্ত্রী জেনী রানী দাশ (২২) চাচা কৃতীষ দাশসহ (৭০) এবং চাচাতো ভাই শংকু দাশসহ (২৬)  ৫জন আহত হন। এঘটনার একদিন পর মঙ্গলবার রাতে সুরঞ্জিত বাদী হয়ে বিশ্বনাথ থানায় ডাকাতি মামলা দায়ের করেন, (মামলা নং ২)। মামলার প্রেক্ষিতে গতকাল বুধবার ভোররাতে একাধিক ডাকাতি মামলার আসামি বাবুল খাঁকে (৪০) গ্রেফতরা করে থানা পুলিশ।
বৈরাগীর গাঁওয়ের পার্শ্ববতি কাঠলী পাড়ায় ডাকাতির ঘটনায় বাবুল খাঁকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, বাবুল খাঁর বিরুদ্ধে বিশ্বনাথ থানায় আরও ৩টি ডাকাতির মামলা রয়েছে।