গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থেই বিএনপির ওয়ার্ড পর্যায়ে সাংগঠনিক অবস্থা শক্তিশালী করতে হবে —— আলী আহমদ

41

সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেছেন- দেশ ও জাতি আজ গভীর সংকটে। আওয়ামী BNP Sylhet Dist Ali Ahmed Photo-03-10-17দুঃশাসনে মুখ থুবড়ে পড়ে থাকা গণতন্ত্র পুনরুদ্ধারে শহীদ জিয়ার বিএনপিই দেশপ্রেমিক জনতার শেষ ভরসা। অবৈধ সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর স্বার্থেই ওয়ার্ড পর্যায়ে তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে হবে। তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে হলে প্রয়োজন সকলের ঐক্যবদ্ধ প্রয়াস। সকলের সম্মিলিত প্রচেষ্টায় প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে প্রতিটি গ্রাম-পাড়া মহল্লা বিএনপির দুর্জয় ঘাঁটিতে পরিণত হবে ইনশাআল্লাহ।
তিনি মঙ্গলবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার ১০টি ইউনিয়নে পৃথকভাবে ওয়ার্ড প্রতিনিধি সভার ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে মোগলাবাজার ইউনিয়ন বিএনপির ওয়ার্ড প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ সংলগ্ন খালোমুখ বাজারস্থ মখদ্দস আলী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় উপজেলা, মোগলাবাজার ইউনিয়ন ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিএনপির সাংগঠনিক কার্যক্রমকে জোরদারের ব্যাপারে বিস্তারিত আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয়।
প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির উপদেষ্টা হাজী মো: বাবুল মিয়া, মোগলাবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা সহ-সভাপতি মো: নামর আলী, উপজেলা সহ-সভাপতি মতিউর রহমান দুদু, উপজেলা বিএনপির উপদেষ্টা মাহমুদুর রহমান সোহেল, উপজেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক আফতাব উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মঈনুল ইসলাম মঞ্জু, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আশিক, মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক ইসলাম উদ্দিন, মোগলাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি মো: বাদশা মিয়া, সাধারণ সম্পাদক সাঈদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আজমল আলী, ২নং ওয়ার্ড সভাপতি আজিজুর রহমান বকুল, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান বিলাল ও সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম পংকী ও সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ, ৪নং ওয়ার্ডের সভাপতি জিল্লুর রহমান জুনু, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম হিরা ও সাংগঠনিক সম্পাদক সাবেক মেম্বার সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ পাবলু, ৬নং ওয়ার্ডের সভাপতি মহিবুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: আলা উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল হক বাদুর, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো: চান্দ আলী ও সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ ছালিক, ৮নং ওয়ার্ডের সভাপতি মো: নজির উদ্দিন, সাধারণ সম্পাদক মো: হামদু মিয়া ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম লকুছ, ৯নং ওয়ার্ডের সভাপতি আপতারুল ইসলাম আক্তার ও সাধারণ সম্পাদক মো: পংকী মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি