দক্ষিণ সুরমা থেকে প্রতারক চক্রের ৩ সদস্য আটক

33

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে প্রতারক চক্রের আরো ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯’র Press Photo (2) Cpc-1সদস্যরা। গত সোমবার বেলা সাড়ে ৩ টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মোমিনখলা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে-ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার বালুয়াপাড়ার মোঃ হাছান আলীর পুত্র বর্তমানে মোমিনখলা এলাকার বাসিন্দা মোঃ রমজান আলী (৩৬), সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ঘোষগাঁওয়ের মৃত সোনাফর আলীর পুত্র বর্তমানে একই এলাকার বাসিন্দা মোঃ আনহার মিয়া (৩৫) ও দক্ষিণ সুরমা থানার মোমিনখলা গ্রামের বাসিন্দা মৃত মকবুল হোসেনের পুত্র মোঃ ফারুক মিয়া (৫০)। এ সময় তাদের কাছ থেকে ১টি নকল স্বর্ণের বার, নগদ সাড়ে ৪ হাজার টাকা ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-৯ জানায়, দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন পয়েন্টে প্রতারক চক্রের সদস্যরা প্রতারণার ফাঁদ পেতে সাধারণ ও নিরীহ মানুষকে প্রতারণার করে আসছিল। গত সোমবার বেলা সাড়ে ৩ টার দিকে একদল প্রতারক চক্র সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মোমিনখলা এলাকায় অবস্থান করছে। গোপনে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল সেখানে অভিযান পরিচালনা করে উল্লেখিত প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করে। উদ্ধারকৃত নকল স্বর্ণের বার এবং গ্রেফতারকৃত আসামীদের দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। গত রবিবার নগরীর মির্জাজাঙ্গাল থেকে নকল স্বর্ণের বারসহ এক প্রতারককে আটক করা হয়েছিল। এ নিয়ে র‌্যাব ৪ প্রতারক চক্রকে আটক করতে সক্ষম হয়।