মানবিকতাকে ধারণ করে সমাজের মানুষের পাশে দাঁড়াতে হবে — মেয়র আরিফুল হক চৌধুরী

38

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সমাজের অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের পাশে DSC_1368 copyদাঁড়ানো সকলের নৈতিক কর্তব্য। স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত মানুষকে স্বাস্থ্যসেবা পরিপূর্ণভাবে দেওয়ার জন্য এম. সাইফুর ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। মানবিকতাকে ধারণ করে সমাজের মানুষের পাঁশে দাঁড়াতে হবে।
মেজরটিলার ইসলামপুরে অবস্থিত জালালাবাদ চক্ষু হাসপাতালে বাংলাদেশের সাবেক অর্থমন্ত্রী মরহুম এম. সাইফুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত রোগীদের চিকিৎসা সেবা এবং ছানি অপারেশনের জন্য অনুদান প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মঙ্গলবার জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম এম. সাইফুর রহমানের পুত্র এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. কায়সার রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির সহ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ব্যারিস্টার মো. আরশ আলী, সাধারণ সম্পাদক মুফতি মোহাম্মদ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট দেওয়ান গোলাম রব্বানী চৌধুরী, প্রচার সম্পাদক সাংবাদিক আফতাব চৌধুরী, কার্যকরী পরিষদ সদস্য অধ্যাপক ডা. এম. সালাম, তেহসিন চৌধুরী, প্রকৌশলী মো. আইয়ুব আলী, সৈয়দ আবু সাদেক, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক হিজকিল গুলজার, জালালাবাদ চক্ষু হাসপাতালের উপপরিচালক ডা. এম. এ মতিন, প্রশাসনিক কর্মকর্তা এ টি এম জিল্লুর রহমান খান প্রমুখ। বিজ্ঞপ্তি