ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

32

ওসমানীনগর থেকে সংবাদদাতা
ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাতরা বসত ঘরের বেলকুণীর গ্রীল কেটে ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
জানা যায়, রবিবার দিনগত গভীর রাতে ডাকাতরা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের ওসমানীনগর প্রতিনিধি জুবেল আহমদ সেকেলের দাশপাড়াস্থ বাড়ীর বেলকনির গ্রীলের রড কেটে ঘরে প্রবেশ করে। ডাকাতরা বাড়ীর একাধিক কক্ষের দরজা ও আলমারির তালা ভেঙ্গে সব কিছু তছনছ করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। ঘটনার রাতে সাংবাদিক সেকেল ও তার পরিবার আত্মীয় বাড়ীতে ছিলেন। খবর পেয়ে গৃহকর্তা সাংবাদিক জুবেল আহমদ সেকেল সোমবার সকালে বাড়ীতে এসে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
জুবেল আহমদ সেকেল জানান, ঘটনার দিন রাতে আমরা কেউই বাড়িতে ছিলাম না। এই সুযোগে ডাকাতরা ঘরের সামনের গ্রীল কেটে দরজার লক ভেঙে ঘরে ভেতর প্রবেশ করে। ডাকাতরা ঘরে থাকা ১৫ ভরি স্বর্ণ, ডায়মন্ডের একটি লকেট, দুটি ব্লেসলেইট, একটি ল্যাপটব, একটি ট্যাব, একটি ডিজিটাল ক্যামেরা, নগদ ৫ হাজার টাকা ও  ৫০ পাউন্ড লুট করে নিয়ে যায়। ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদ উল্যা ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লুন্ঠিত মালামাল উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।