সদস্য সংগ্রহ অভিযান বিএনপিকে আরো শক্তিশালী করবে —— বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক

50

কেন্দ্রীয় বিএনপির সহ ক্ষুদ্র বিষয়ক সম্পাদক ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, আমাদের দলের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী খুব ভালোভাবে চলছে। দলের এই কর্মসূচিতে তৃণমূল নেতাকর্মীরা উজ্জীবিত। জনগণের মধ্যে সদস্য সংগ্রহ ও নবায়নের ব্যাপক সাড়া ফেলেছে। যেখানে নিপীড়ন-নির্যাতন, গুম-খুন চলছে ওই সময়ে সাধারণ মানুষ ঝাঁকে ঝাঁকে বিএনপির সদস্য হতে এগিয়ে আসছেন। এটা শেখ হাসিনার ফ্যাসিস্ট শাসনের বিরুদ্ধে একটি প্রতিবাদ মাত্র। সদস্য সংগ্রহ অভিযান বিএনপিকে আরো শক্তিশালী করবে। সরকারের পতন আরো তরান্বিত করবে। পাশাপাশি তিনি রোহিঙ্গা মুসলমানদের সাহায্যের বাড়িয়ে দেওয়ার জন্য বিএনপি সহ অঙ্গসংঠনের নেতৃবৃন্দকে উদাত্ত আহ্বান জানান।
তিনি ২৪ সেপ্টেম্বর রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ১৯নম্বর ওয়ার্ডে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
১৯নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি এডভোকেট মোয়াজ্জিম হোসেইন চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির উপদেষ্টা নুর উদ্দিন আহমদ নুর মিয়া, এডভোকেট আখতার হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও কাউন্সিলর দিনার খান হাসু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন লস্কর, ১৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মওদুদুল হক, ময়নুল ইসলাম অপু, মঈন উদ্দিন, সহ সভাপতি আব্দুস শহীদ শাহীন, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম রুবেল, আমজাদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল ফজল জিহাদ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল খালিক মিল্টন, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদ, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ সুহেল, সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ রুবেল ইসলাম, এম.সি. বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক বদরুল আজাদ রানা, এম.সি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সদস্য সচিব দেলোয়ার হোসেন, মহানগর ছাত্রদলের সদস্য উমেদুর রহমান, তানভীর আহমদ, মোশাহিদুল ইসলাম মাহী, ছাত্রদল নেতা আমির হাসান, হাসানুল ইসলাম অপ্পি, ইউনুস আহমদ, হাজী মাসুক, আউয়াল, জামিউল ইসলাম জ্যামী, সাইফুল ইসলাম শাহেদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রেজওয়ান উদ্দিন সুমন। বিজ্ঞপ্তি