বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইশতিয়াক আজিজ উলফাত এর সাথে এড. মাওলানা রশীদ আহমদ এর বৈঠক

126

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এর সভাপতি, TBদেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তরুণ্যের অহংকার তারেক রহমান এর বিশ্বস্ত ও আস্থাভাজন মুক্তিযোদ্ধা ইশতিয়াক আজিজ উলফাত এর সাথে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার এর বিএনপি মনোনিত আগামী সংসদ সদস্য পদপ্রার্থী, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা, জিবি লিগ্যাল এইড এর চেয়ারম্যান, সাপ্তাহিক গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ এর সম্পাদক মন্ডলীর সভাপতি এডভোকেট মাওলানা রশিদ আহমদ এর সাথে গতকাল ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় সিলেট নগরীর একটি হোটেল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় দুনেতার মধ্যে আগামী জাতীয় নির্বাচন ও সিলেট-৬ আসনের রাজনৈতিক, সামগ্রীক বিষয় নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয়। বৈঠকে মাওলানা রশীদ আহমদ এর কথাগুলো ধৈর্য্যসহকারে শুনে ইশতিয়াক আজিজ উলফাত বলেন, কেন্দ্রতে আপনাকে নিয়ে অনেক আলোচনা শুনেছি বাস্তবে, অপনাকে পেয়ে অনেক খুশি হলাম। তিনি মাওলানা রশীদ আহমদকে আশ্বস্ত করে বলেন, বিএনপি নির্বাচনী বিষয়ে কোন ভুল সিদ্ধান্ত নেবে না। যাদেরকে যেখানে প্রার্থী দেবে সম্পূর্ণ পর্যবেক্ষণ করে দলীয় তৃণমূল নেতা কর্মী ও জনগণের মতামতের ভিত্তিতে প্রতি আসনে প্রার্থী সমর্থন করবে। আমি ঢাকায় গিয়ে মহাসচিবের সাথে এই বিষয়ে আলোচনা করব এবং ম্যাডাম আসার পরে ম্যাডামকেও অবগত করব। এ সময় তিনি মাওলানা রশীদ আহমদকে সামগ্রিক সহযোগিতার আশ্বাস দেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মঈন উদ্দীন সোহেল, তথ্য ও গবেষণা সম্পাদক রোটারিয়ান সোহাদ রব চৌধুরী, যুগ্ম সম্পাদক আব্দুর রহীম মল্লিক, জেলা বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও জিয়া সংসদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি আব্দুর রহমান রিপন, জিয়া সংসদ সিলেট মহানগর সভাপতি মহানগর যুবদল নেতা এম. জহুরুল ইসলাম মখর প্রমুখ। বিজ্ঞপ্তি