কমলগঞ্জে ২ গরুচোর গ্রেফতার

50

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়ন থেকে পুলিশ দুইজন গরু চোরকে গ্রেফতার করেছে। গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে কমলগঞ্জ থানার এসআই আব্দুস শহীদের নেতৃত্বে পুলিশি অভিযানে  এরশাদ মিয়া (৩২) ও আজিম উদ্দীন (৪৪) দুই গরু চোরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া এরশাদ মিয়া  আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামের মৃত আশিক মিয়ার ছেলে ও আজিম উদ্দীন আদমপুর ইউনিয়নের জালালপুর গ্রামের  মৃত আজব উল্যার ছেলে। কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গ্রেফতার হওয়া দুজনই একটি সংঘবদ্ধ গরুচোর চক্রের সদস্য। শুক্রবার রাতে আটক এরশাদ মিয়া ও আজিম উদ্দীনের বিরুদ্ধে গরু চুরির মামলা রজু করে( মামলা নং-২১/২০১৭, ধারা ৩৭৯/৪১১) এ মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল শনিবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুস শহীদ দুই গরু চোর গ্রেফতার ও তাদেরকে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তক্রমে সংঘবদ্ধ গরুচোর চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা করা হবে।
উল্লেখ্য, পবিত্র ঈদুল আজহার আগে গত ১৩ আগষ্ট থেকে ২৮ আগষ্ট পর্যন্ত ১৫ দিনে কমলগঞ্জের বিভিন্ন স্থান থেকে ৩৫টি গরু চুরি হয়েছিল।