জুড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দরিদ্রদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান

43

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থিদের সংগঠন সজীবনীর আয়োজনে মৌলভীবাজারে  দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।  শুক্রবার মৌলভীবাজারের জুড়ী এলাকায় মুক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠিত হয়।
সজীবনী সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল’র সভাপতি ইফফাত আরা চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজিফ আনজুম নিশাতের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হলি সিলেট হোল্ডিং লিমিটেডের এমডি ডা. মো. শাহ আব্দুল আহাদ। এ সময় বক্তারা বলেন, এ বছর বন্যায় সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে গরিব অসহায় মানুষরা যাদের চিকিৎসা দুরের কথা আহার যোগানো সসব চেয়ে বেশি কস্ট, তাই সজীবনী যে আয়োজন করেছে তা নিশ্চই প্রশংসার দাবি রাখে। এ রকম কাজে সবাইকে এগিয়ে আসতে হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিপার্টমেন্ট অফ প্যাথলজি প্রফেসর ডা. নজরুল ইসলাম ভুইয়া।
সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি চলতে থাকে। এ সময় প্রায় ৮শ মানুষকে চিকিৎসাপত্র ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ডা. নিজাম আহমদ, ডা. মো. শরীফ উদ্দিন, ডা. সৈয়দ তাসনুভ সামী, ডা. আব্দুস সামাদ, ডা. অনুরুদ্র পাল, ডা. হালিমা খানম ফায়জা, ডা. রোকসানা আক্তার রিভা, ডা. ফেরদৌসি জান্নাত লিজা, ডা. মাজেদা বেগম বিনামূল্যে ওষুধ বিতরণে সজীবনী সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সকল সদস্য উপস্থিত ছিলেন। এ সময় জুড়ী এলাকার সকল জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি