সিলেটে আজ-কাল

32

জেলা ও মহানগর জমিয়ত : মিয়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গা মুসলমানাদের উপর আং সান সুচির sylhet-division-mapসেনাবাহিন ও বৌদ্ধ সন্ত্রাসী কর্তৃক অমানবিক নির্যাতন, খুন, ধর্ষণ, বাড়ী-ঘর পুড়িয়ে দেয়ার প্রতিবাদে ও গণহত্যা বন্ধের দাবিতে জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আগামীকাল ২৫ সেপ্টেম্বর সোমাবার বিকেল ৪টায় বিক্ষোভ মিছিল বের হবে। মিছিলটি দলীয় কার্যালয় ধোপাদীঘির পূর্বপারস্থ আল-ফালাহ টাওয়ার এর সামনে থেকে শুরু হবে।
বিক্ষোভ মিছিল সফল করার লক্ষ্যে এক মতবিনিময় সভায় গতাকল ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে জেলার সিনিয়র সহ সভাপতি মাওলানা মুশাহিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলা সহ সভাপতি মাওলানা ফয়যুল হাসান খাদিমানী, মহানগর সহ সভাপতি আব্দুল গফফার ছয়ঘরী, সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ ফখরুজ্জামান, যুগ্ম সম্পাদক আলহাজ জুবায়ের আল মাহমুদ, জেলা সহ সম্পাদক মাওলানা নূর আহমদ কাসেমী, মুফতি এবাদুর রহমান, মহানগর সহ প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, সমাজসেবা সম্পাদক মাওলানা হাফিজ কবীর আহমদ, মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমান, মাওলানা কাওছার আহমদ প্রমুখ।
এদিকে জেলা ও মহানগরের বিক্ষোভ মিছিল সফলের লক্ষ্যে গতকাল শনিবার দিনব্যাপী জেলা ও মহানগর নেতৃবৃন্দ ফেঞ্চুগঞ্জ, জৈন্তাপুর ও বিশ^নাথ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রিন্সিপাল, শিক্ষক ও স্থানীয় জমিয়ত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। বিজ্ঞপ্তি