বিভাগীয় সমাবেশের প্রস্তুতি কমিটির সভা

32

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে বাংলাদেশ বেসরকারী শিক্ষক-কর্মচারী ফোরাম সিলেট বিভাগীয় এক সভা Teacher Fouram Pic 22.09.17সিলেট নগরীর সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।
সংগঠনের সিলেট জেলা শাখার সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিপ্লব কুমার দাস। স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া।
সভায় বিপ্লব কুমার দাসকে সমন্বয়ক এবং সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে নিয়ে বিভাগীয় সমাবেশ প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
বাংলাদেশ বেসরকারী শিক্ষক-কর্মচারী ফোরাম তার জাতীয়করণের আন্দোলনের অগ্রযাত্রায় পুণ্যভূমি সিলেটে বিভাগীয় সমাবেশ শুরু করে তার আন্দোলন যাত্রা শুরু করবে। বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন মিয়া। সভায় জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বিভাগীয় সমাবেশে সিলেট বিভাগের সকল বেসরকারি স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষক-কর্মচারীবৃন্দকে উপস্থিত থাকার আহবান জানানো হয়। বিভাগীয় সমাবেশ প্রস্তুতি কমিটি সমাবেশের তারিখ ও স্থান নির্ধারণ করবে। বিজ্ঞপ্তি