সিলেট সরকারি আলিয়া মাদরাসা তালামীযের কাউন্সিল

77

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট সরকারি আলিয়া মাদরাসা তালামীযের কাউন্সিল সম্পন্ন হয়েছে। বুধবার দুপুর ২টায় কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলরুমে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
বিদায়ী সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জাফর ইকবালের পরিচালনায় কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর তালামীযের সভাপতি এনাম উদ্দিন আহমদ। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন মহানগর তালামীযের সহ সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক আহমেদ শরীফ।
আলিয়া মাদরাসার শিক্ষার্থী এইচ কে এম নোমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচীত কাউন্সিল অধিবেশনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর তালামীযের সাংগঠনিক সম্পাদক আরিফ উদ্দিন, এম.সি কলেজ তালামীযের সভাপতি মাহবুবুল হাসান জুয়েল, দক্ষিণ সুরমা তালামীযের সভাপতি আলাউদ্দিন পাশা।
সভায় সর্বসম্মতিক্রমে শাহ হোসাইন মোহাম্মদ বাবুকে সভাপতি ও মোঃ মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২০১৭-২০১৮ সেশনের জন্য ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি আব্দুস সোবহান, হাবিবুর রহমান রুবেল, আব্দুল মালিক, সহ সাধারণ সম্পাদক হাফিজ হুসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, অর্থ সম্পাদক কাওছার হামিদ সাজু, অফিস সম্পাদক হাসান ওয়াজিদ, সহ অফিস সম্পাদক কাওছার আহমদ, আল আমিন, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ আফজাল হোসেন, সহ প্রশিক্ষণ সম্পাদক আরিফ উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এইচ কে এম নোমান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজাহান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জয়নাল আবেদীন, নির্বাহী সদস্য ইকবাল হোসেন বিলাল, আবুল হোসেন, আফরাহিম হোসেন ফাহাদ, রেজাউল করিম, তরেকুল ইসলাম, নজরুল ইসলাম, তারেক আহমদ, দিলওয়ার হোসাইন, হাফিজ রিয়াজ উদ্দিন। বিজ্ঞপ্তি