টিলাগড়ে দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, গুলি, ব্যবসা প্রতিষ্ঠান ও মোটরসাইকেল ভাংচুর

45

স্টাফ রিপোর্টার :
পূর্ব বিরোধ আর আধিপত্যকে কেন্দ্র করে টিলাগড়ে ছাত্রলীগের দুই গ্র“পের অনুসারিদের মধ্যে সংঘর্ষের ঘটনা MMMMঘটেছে। উভয় পক্ষের সংঘর্ষে একটি রেষ্টুরেন্টসহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলাও হয়েছে। ভাংচুর করা হয় কয়েকটি মোটরসাইকেল।
সংঘর্ষ চলাকালে ব্যবসায়ীরা আতংকে দোকানপাট বন্ধ করে দেন। সংঘর্ষে টিলাগড় পয়েন্ট এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে।
খবর পেয়ে শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। সংঘর্ষ চলকালে বেশ কয়েক রাউন্ড গুলিও শব্দও শোনা যায় বলে জানান স্থানীয়রা ।
সূত্রে জানা যায়, টিলাগড়স্থ আজমীর হোটেলে রঞ্জিত গ্র“পের কর্মীরা বসে আড্ডা দিচ্ছিল। এ সময় আজাদ গ্র“পের কর্মীদের সাথে বিরোধের জের ধরে হাতাহাতি হয় রঞ্জিত গ্র“পের কর্মীদের। একপর্যায়ে আজাদ গ্র“পের কর্মীরা হোটেল ভাংচুর ও রাজমহলে হামলা চালিয়ে ভাংচুর করে।
রাজমহলের সামনে থাকা কয়েকটি মোটরসাইকেলও ভাংচুর করা হয়।
সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, আধিপত্যকে কেন্দ্র করে ছাত্রলীগের বিবাদমান দুটি গ্র“পের নেতাকর্মীদেও মধ্যে বিরোধের জেরধের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে এসে কাউকে পায়নি। তবে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হয়েছে বলে জানান তিনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।