লায়ন্স ক্লাব অব সিলেটের উদ্যোগ ॥ ৫৮ নারী-পুরুষের চোখের ছানি অপারেশন সম্পন্ন

40

‘দৃষ্টি সবার অধিকার’-এ শ্লোগান সামনে নিয়ে সিলেটে ৫৮জন নারী-পুরুষের বিনামূল্যে চোখের ছানি অপারেশনের lions picকরিয়েছে লায়ন্স ক্লাব অব সিলেট।
বৃহস্পতিবার দক্ষিণ সুরমার বাস টার্মিলালস্থ আধুনিক চক্ষু হাসপাতালে তাঁদের অস্ত্রোপচার করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি কামরুল আহসান বিপিএম। লায়ন ডা. মাজহারুল আনোয়ারের পরিচালনায় বিশেষ অতিথির বকব্য রাখেন, লায়ন্স ডা. আজিজুর রহমান, আধুনিক চক্ষু হাসপাতালের চেয়ারম্যান সাব্বির আহমদ, পরিচালক রমেশ দাশ, যুক্তরাজ্য প্রবাসী আহমদ আলী, লায়ন্স শিশু হাসপাতালের সেক্রেটারি লায়ন এমরান আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব সিলেটের সেক্রেটারি ডা, সোলাইমান আহমদ, লায়ন আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
৫৮ জন চোখের রোগীর অস্ত্রোপচারের পাশাপশি ৪শ জন চোখের রোগীকে চিকিৎসা দেওয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জ ডিআইজি কামরুল আহসান বিপিএম বলেন, মানুষ মানুষের জন্য। লায়ন্স ক্লাব অব সিলেটের কর্মকর্তারা অজ অসহায় চোখের রোগীদের পাশে থেকে সেবা প্রধান করে দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। তাঁদের এ মহত কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।
এর আগে গত বুধবার বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের সৈয়দপুর (সদুরগাঁও) মিলিটারি বাড়িতে অনুষ্ঠিত ক্যাম্পেইনে অপারেশনের জন্য রোগী বাছাই করা হয়। এখানে বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসকরা প্রাথমিক বাছাইর কাজ সম্পাদন করেন। বাছাইকৃতদের গতকাল সিলেট আধুনিক চক্ষু হাসপাতালে চোখের ছানি অপারেশন করা হবে। বিজ্ঞপ্তি