সিলেটে আজ-কাল

67

সংখ্যালঘু সংগঠন সমূহের সমন্বয় কমিটি : ধর্মীয় জাতিগত সংখ্যালঘু সংগঠন সমূহের সমন্বয় কমিটি সিলেটের sylhet-division-mapআহ্বানে আজ ১৮ সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহিদমিনার সম্মুখে মিয়ানমারে রোহিঙ্গা জনগোষ্ঠীর উপর অমানবিক অত্যাচার, নির্যাতন ও হত্যা বন্ধের দাবিতে এক মানববন্ধন কর্মসূচী আহ্বান করা হয়েছে। কর্মসূচীতে সংখ্যালঘু সম্প্রদায়ের দাবী আদায়ে জাতীয় ভিত্তিক বিভিন্ন সংগঠন, সিলেটের বিভিন্ন মন্দির ও ধর্মীয় এবং সামাজিক সংগঠন এই কর্মসূচীতে একাত্মতা পোষণ করে অংশ নিবে।
ধর্মীয় জাতিগত সংখ্যালঘু সংগঠন সমূহের সমন্বয় কমিটি সিলেটের পক্ষ থেকে উক্ত কর্মসূচী সফল করতে সংগঠন সমূহের সর্বস্তরের নেতাকর্মীসহ বিবেকবান সকলকে উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি
এসএসকেএস : এসএসকেএস-এর সূর্যের হাসি ক্লিনিকের উদ্যোগে সরকারী, বেসরকারী বিভিন্ন সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের অংশ গ্রহণে আজ ১৮ সেপ্টেম্বর সোমবার রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে দিনব্যাপী এক স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হবে।
উক্ত স্বাস্থ্য মেলায় নগরবাসীকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে। বিজ্ঞপ্তি
এইডেড হাইস্কুলের ৭০ ব্যাচের পুনর্মিলনী প্রস্তুতি সভা : ঐতিহ্যবাহী দি এইডেড হাইস্কুলের এসএসসি ১৯৭০ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে এক প্রস্তুতি সভা আগামী ২৩ সেপ্টেম্বর শনিবার রাত সাড়ে ৮টায় নগরীর সুবিদবাজারস্থ ওয়েস্টার্ন কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।
এতে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি