বালুচরে আ’লীগের দু’পক্ষের গোলাগুলি, আহত ২

32

স্টাফ রিপোর্টার :
নগরীর উত্তর বালুচর এলাকায় আওয়মী লীগের দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে গোলাগুলি ও ধাওয়া পাল্টা DSC_0395ধাওয়ার ঘটনা ঘটেছে।
গতকাল শনিবার বিকেল ও সন্ধ্যায় দুই দফা এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর উপজেলা ছাত্রলীগের কর্মী ইয়াসির আরাফাত ও অপু আহত হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর বালুচর এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমিজ উদ্দিন বাবলু ও সদর উপজেলার ৭ নং টুলটিকর আওয়ামী লীগের সভাপতি আকিকুর রহমানের সমর্থিত দুটি পক্ষের মধ্যে বিকেল ও সন্ধ্যায়  এ ঘটনা ঘটে। এসময় প্রায় ৪ রাউন্ড গোলাগুলির শব্দ পাওয়া গেছে।
জানা গেছে, শনিবার বিকেলে বালুচর এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমিজ উদ্দিন বলয়ের ছাত্রলীগ কর্মীদের সাথে টুলটিকর আওয়ামী লীগের সভাপতি আকিকুর রহমান বলয়ের ছাত্রলীগ কর্মীদের কথাকাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আহত হয় ছাত্রলীগ কর্মী ইয়াসির আরাফাত ও অপু। পরে সন্ধ্যায় আবারও একই ঘটনার জের ধরে আকিকুর রহমানের বাসায় হাটপাটকেল নিক্ষেপ করে এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা  ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে।
ঘটনার খবর পেয়ে মহানগরের শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, বালুচরে দুই পক্ষের মাধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেন।
তবে সেখানে গোলাগুলির খবর পাওয়া যায়নি শুনেছি এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে পটকা ফুটিয়েছে।