বিশ্ব হিটলাররা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চাইছে ——-অধ্যাপক জাকির হোসেন

34

হৃদয়ে ৭১ এর ৮৩তম পাঠচক্র সংগঠনের অস্থায়ী কার্যালয় সিলেট মহানগরীর উপশহরে গত ১৫ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠিত হয়। সংগঠনের চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বলের সভাপতিত্বে ও মহাপরিচালক ইব্রাহীম আহমদ জেসির পরিচালনায় পাঠচক্রে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।
তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জোরালো উন্নয়ন কর্মকান্ড  দেখে বিশ^ হিটলাররা তাতে বাধাগ্রস্ত করতে চাইছে। কিন্তু এদেশে বঙ্গবন্ধুর পরীক্ষিত সৈনিকরা বেঁচে থাকতে হিটলারদের এজেন্ডা বাস্তবায়ন করতে দেয়া হবে না। অধ্যাপক জাকির হোসেন আরো বলেন, বাংলাদেশ যখন বিশে^র কাছে রোলমডেলে পরিণত হয়ে দারিদ্র্যতা হ্রাস করতে যখন পদক্ষেপ নেয়া হচ্ছে, তখন ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন প্রবৃদ্ধি বাধাগ্রস্তের চেষ্টা করা হচ্ছে।
পাঠচক্রে পাঠকার্যক্রম পরিচালনা করেন জেলা শাখার সভাপতি আহমদ হামজা চৌধুরী। পাঠচক্রে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার “নির্বাচিত প্রবন্ধ” বই থেকে তথ্য উপস্থাপন করা হয়। পরে পাঠ প্রতিক্রিয়ায় অংশ গ্রহণ করেন বিশিষ্ট সাংবাদিক রুহুল ইসলাম মিঠু, সংগঠনের নির্বাহী পরিচালক মোহাম্মদ তাজ উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা জামিল আহমদ চৌধুরী, সংগঠনের মহানগর শাখার আইন সম্পাদক ছাব্বির আহমদ, সম্পাদক মণ্ডলীর সদস্য এফ কে জুনেদ, সাদিকুর রহমান খান, জাহিদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি