মাসুম খুনের ঘটনা-ছাত্রলীগ নেতা টিটুসহ ২২ জনের বিরুদ্ধে মায়ের হত্যা মামলা দায়ের

56

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জে ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম খুন হওয়ার ঘটনায় এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু DSC_0106 copyচৌধুরীসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার  মধ্যরাতে নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে  শাহপরান থানায় এ মামলাটি (৬- তাং-১৪/৯/১৭)  দায়ের করেন।
আসামীরা হচ্ছে- এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী (৩২), রাজন দেব (২৮), মুকিত আহমদ (২৬), আছাদ আহমদ (২৩), টিটু (২৪), মো. জাকির হোসেন (২০), অয়ন তালুকদার শিশির (২০), গৌতম (২২), শাকিল হোসেন শাহীন (২১) ও জুয়েল আহমদ (১৯)।
মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে শাহপারণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে মাসুমের মা বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১২ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের অভিযান চালানো হচ্ছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
উল্লেখ্য, গত বুধবার দুপুরে শিবগঞ্জের লামাপাড়া এলাকায় জাকারিয়া ছাত্রলীগ কর্মী মো. মাসুমকে ছুরিকাঘাত করা হয়। ব্যবসায়ী মাসুম ছাত্রলীগের সুরমা গ্র“পের কর্মী। এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীর অনুসারীরা মাসুমকে ছুরিকাঘাত করে বলে অভিযোগ করেছে তার পরিবার। বিকেলে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুম মারা যান।