নিখোঁজ দুই মাদরাসা-শিক্ষার্থীর চার দিনেও সন্ধান পাওয়া যায় নি

22

জামেয়া ইসলামিয়া ফরিদাবাদ সিলেট-এর মেধাবী দুই শিক্ষার্থী জুবায়ের আহমদ (১৬) ও হোসাইন আহমদ চৌধুরী (১৫) ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল থেকে নিখোঁজ রয়েছে। চার দিনেও তাদের কোনো সন্ধান পাওয়া যায় Nikhoj 15.09.2017নি। নিখোঁজ জুবায়রের বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ি থানার জাঙ্গারাই গ্রামে। পিতা: জনাব জহিরুল ইসলাম এবং হোসাইনের বাড়ি জকিগঞ্জ থানার পীরনগর গ্রামে। পিতা: মাওলানা সিরাজুল ইসলাম চৌধুরী।
বিগত ১২ সেপ্টেম্বর ২০১৭ তারিখে সকাল ৯টার দিকে ঘুমের সময় কাউকে না জানিয়ে দু’জন একসাথে জামেয়া থেকে বের হয়ে যায়। গ্রামের বাড়ি, আত্মীয়-স্বজন ও সম্ভাব্য পরিচিত স্থানে খোঁজ নিয়েও এ পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায় নি। এ ব্যাপারে এয়ারপোর্ট থানা জিডি করা হয়েছে। জিডি নংÑ৪৯৫ তারিখ: ১৪.০৯.২০১৭।
হোসাইন ২০১৫ সাল থেকে এবং জুবায়ের ২০১৬ সাল থেকে জামেয়ায় সুনামের সাথে লেখাপড়া করে আসছে। চারিত্রিকভাবেও তারা খুব ভালো। সহজ-সরল ও মেধাবী। কিন্তু কেন যেন হঠাৎ কাউকে না জানিয়ে চলে গেল কেউ কিছু বুঝে উঠতে পারছেন না। কেউ তাদের সন্ধান পেলে ০১৭০৯-৩৪১৬৭৪ (জামেয়া অফিস) অথবা ০১৭১৮-৭০৫৫০২ (জুবায়রের পিতা) ০১৭২০-৬৩০৮৫৮ (হোসাইনের পিতা) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন প্রতিষ্ঠান পরিচালক হাফিজ মাওলানা ফখরুযযামান। বিজ্ঞপ্তি