প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আজ সারাবিশ্বে প্রশংসিত – এডভোকেট রনজিৎ সরকার

65

সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিৎ সরকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আজ সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। মিয়ানমারের রাখাইনে নারকীয় গণহত্যার কারনে নির্যাতিত নিপীড়িত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন। তাদের মুখে খাবার তুলে দিয়েছেন। আর এ কারণে বিশ্বের জনগণ আজ শেখ হাসিনা কে স্যালুট দিচ্ছে।
তিনি বৃহস্পতিবার মধ্যনগর থানা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রয়াত আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল স্মরণে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
প্রয়াত চেয়ারম্যান আব্দুল আউয়াল এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, আব্দুল আউয়াল ছিলেন আমাদের অভিভাবক। তার অবদান ভাটি বাংলার মানুষ আজীবন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।
মধ্যনগর থানা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সুব্রত ভট্টাচার্য’র সভাপতিত্বে  ও যুগ্ম আহবায়ক সাইদুর রহমান সোহাগ ও সিরাজুল ইসলামের পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জগলুল চৌধুরী, মধ্যনগর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায় বাবু নিপেন্দ্র চন্দ্র রায়, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, মধ্যনগর থানা আওয়ামীলীগের যুগ্ম আহাবায়ক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রবির বিজয় তালুকদার, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মধ্যনগর থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলমগীর খসরু, মনরঞ্জন তালুকদার, মো: কুতুব উদ্দিন তালুকদার সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্লাহ বদরুল, গোলাম হাসান চৌধুরী সাজন,  তথ্য  প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সামন্ত সরকার,  মধ্যনগর থানা আওয়ামীলীগের সদস্য এডভোকেট আব্দুল মজিদ, শামীম আহমদ, পংকজ রায়, মোস্তফা কামাল খোকন, প্রবীণ আওয়ামীলীগ নেতা ডা: অরুন কুমার সামন্ত, প্রমুখ। বিজ্ঞপ্তি