ফেঞ্চুগঞ্জে একই রাতে ২টি বাড়িতে ডাকাতি, আহত ২

32

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জে একই রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামলায় নারীসহ আহত হয়েছেন ২ জন। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার পুরানগাঁওয়ে ডাকাতির এ ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় একটি বাড়ির গৃহকর্তা জিল্লুর রহমান ও তার স্ত্রী আহত হয়েছেন।
গৃহকর্তার ছেলের বউ বাপ্পি বেগম জানান, ফেঞ্চুগঞ্জ পুরান বাজারের তোফাজ্জল আহমেদের বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে বাসার লোকজনকে জিম্মি করে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২০ হাজার টাকা লুটে নেয় ডাকাতদল।
স্থানীয়রা জানান, পরবর্তীতে ডাকাতদল পুরান বাজারের জামাল মিয়ার বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে জামাল মিয়ার ভাই জিল্লুর রহমানকে (৩৫) কুপিয়ে জখম করে। এ সময় তার স্ত্রীকেও মারধর করে ডাকাতরা। ডাকাতির ঘটনা বুঝতে পেরে স্থানীয় লোকজন হৈ চৈ শুরু করলে ডাকাতরা ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। গত কয়েক মাসে এ উপজেলায় এ নিয়ে কমপক্ষে ৬টি ডাকাতির ঘটনা সংঘঠিত হয়েছে।
এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক বলেন- পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।