বন্যার্ত মানুষদের সাহায্যে সরকারের পাশাপাশি ব্র্যাক ব্যাংকের উদ্যোগ প্রশংসনীয় ——————— সিরাজুল ইসলাম

76

বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের নির্বাহী পরিচালক মোঃ সিরাজুল ইসলাম বলেছেন, মানুষ মানুষের জন্য, হতদরিদ্র  মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানো নৈতিক দায়িত্ব। বন্যাদুর্গত মানুষদের সাহায্যে সরকারের পাশাপাশি ব্র্যাক ব্যাংকের উদ্যেগ প্রশংসনীয়। তিনি বলেন, ব্র্যাক ব্যাংক বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত দরিদ্র বঞ্চিত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করে যে উদার মনের পরিচয় দিয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যে নিজ নিজ অবস্থান থেকে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
তিনি বৃহস্পতিবার ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নের নুরপুর, বারহাল, কচুয়াবর, মুমিনপুর, আদর্শ গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত দেড় শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাসিক এর সভাপতিত্বে এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংক এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ হারুনুর রশীদ এবং  ব্র্যাক ব্যাংক সিলেট ব্র্যাঞ্চের ম্যানেজার অনুপ কান্তি দাশ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মৌলভীবাজর ব্র্যাক ব্যাংক শাখার ম্যানেজার সাইফুল আলম, বন্দরবাজার শাখার ম্যানেজার একে এম মাসুদুল আলম, দক্ষিণ সুরমা শাখার ম্যানেজার আব্দুল হক সর্দার প্রমুখ। বিজ্ঞপ্তি