কমলগঞ্জে বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান খেলার মাঠে ৩শ’ ফলদ গাছের চারা রোপণ

36

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-ও উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের মোকাবিল বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান ফুটবল খেলার মাঠের চতুর সীমায় ৩শ’ ফলজ গাছের চারা রোপণ করা হয়। সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় মণিপুরী মুসলিম সম্প্রদায়ের সংগঠন জি এম অগ্রদূত স্পোর্টিং ক্লাবের সহায়তায় এসব গাছের চারা রোপণ করা হয়।
বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান ফুটবল খেলার মাঠের চতুর সীমায় ফলজ গাছের চারা রোপণে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি ও পিপি এডভোকেট এএসএম আজাদুর রহমান, বিজিবি কুরমা কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার বিদ্যুৎ কুমার, সাংবাদিক শাব্বির এলাহী, জনপ্রতিনিধি ও মণিপুরী মুসলিম সম্প্রদায়ের নেতৃবৃন্দ।
জিএম অগ্রদূত স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক জানান, গত ৩ সেপ্টেম্বর মোকাবিল খেলার মাঠে ১০ মণিপুরী মুসলিম ফুটবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এ মাঠের নাম করণ করা হয় বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান খেলার মাঠ। মাঠেল চার দিকের ভূমি কাজে লাগাতে ও মাঠে ছায়ার পরিবেশ তৈরী করতে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার ঘোষণা করেছিলেন বিজিবির উদ্যোগে এ মাঠের চার দিকে দেশীয় ফলজ গাছের চারা রোপণ করা হবে। তার অংশ হিসাবে সোমবার ৩শ গাছের চারা রোপণ করা হয়।