বিশ্বনাথে অলংকারী ইউনিয়নে ঢেউটিন বিতরণ

29

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়নের ৬০টি অসহায় পরিবারের সদস্যদের মধ্যে একবান করে ঢেউটিন বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ইউনিয়ন কমপ্লেক্সে ‘অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভলাপমেন্ট ট্রাস্ট ইউকে’র উদ্যোগে ওই ঢেউটিন বিতরণ করা হয়। এছাড়াও ট্রাস্টের ৪ জন ট্রাস্টি ইউনিয়নের ৫ জন কৃতি শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।
বক্তব্যে তিনি বলেন, অলংকারী ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রস্ট ওই ইউনিয়নের অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সেলাই মেশিন, ঢেউটিন বিতরণসহ প্রবাসে নিজেদের কষ্টার্জিত অর্থ দিয়ে এ অঞ্চলের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
ট্রাস্টের ভাইস চেয়ারম্যানের আবদুল হামিদের সভাপতিত্বে ও রিপন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখছেন অলংকারী ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছু, খাজাঞ্চী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, ট্রাস্টের রিলিজিয়াস সেক্রেটারী হাবিবুর রহমান, ট্রাস্টি সুরমান আলী সুমন, অলংকারী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রব মেম্বার, বর্তমান প্যানেল চেয়ারম্যান শায়েকুর রহমান সায়েক, অলংকারী ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্টার মাওলানা আবদুল ওয়াদুদ, ইছহাক একাডেমির চেয়ারম্যান মোজাহিদুর রহমান, যুবদল নেতা সাইদুর রহমান রাজু। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শানুর আলী। আলোচনা সভা শেষে ট্রাস্টের চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুল, ট্রাস্টি রফিক মিয়া, আবদুল হামিদ ও রিপন মিয়া ৫জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করেন।