রোহিঙ্গাদের পক্ষেও সরকার কথা বলার সুযোগ দিচ্ছে না ———-নাসিম হোসাইন

50

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন সরকারের তীব্র সমালোচনা করে বলেছেন, জনবিচ্ছিন্ন এই Leber Parti Photoসরকার আজ রোহিঙ্গা মুসলমানদের পক্ষে আয়োজিত মানববন্ধনে কথা বলতে দিচ্ছে না। তারা ২০ দলীয় নেতাকর্মীদের এতো ভয় পায় এর কারণ বাংলাদেশের জনগণ ২০ দলীয় জোটের সাথে রয়েছে। নতজানু পররাষ্ট্রনীতির কারণে বার বার মিয়ানমারের হেলিকপ্টার বাংলাদেশের আকাশ সীমা লংঘন করছে। জনগণের ভোটে নির্বাচিত না হওয়ার কারণে এই সরকার জোরালো কোন প্রতিবাদ করতে পারছে না। তিনি অবিলম্বে রোহিঙ্গা মুসলমানদের নিরাপদ আশ্রয়স্থল নির্ধারণ করার জন্য সরকারের প্রতি আহবান জানান।
রবিবার বাংলাদেশ লেবার পার্টি সিলেট মহানগর কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন, পার্টির সিলেট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান খালেদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফখর উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, ইসলামী ঐক্যজোট সিলেট মহানগর সভাপতি মুফতি ফয়জুল হক জালালাবাদী, জেলা সভাপতি আসলাম রহমানী, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, জমিয়ত নেতা মাহমুদুল হাসান, আব্দুল মালিক চৌধুরী, জাতীয় পার্টি (পার্থ) এর সিলেট জেলা আহবায়ক মোয়াজ্জেম হোসেন লিটন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর লেবার পার্টির সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ, শফি মোহাম্মদ, আব্দুল মালিক, সোহেল আহমদ, আনছার আলী, শাহজাহান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি