বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন

52

বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস উপলক্ষে অন্যান্য বছরের মত এই বছরেও সারা বিশ্বের সাথে বাংলাদেশে পালিত 2 copyহচ্ছে এই দিবসটি। এই বছরের প্রতিপাদ্য বিষয় হল “ঞধশব ধ গরহঁঃব, ঈযধহমব ধ খরভব”। মেন্টাল হেলথ এন্ড ওয়েলবিইং সেন্টার, ক্যাপ ফাউন্ডেশন এর উদ্যোগে সিলেটে আয়োজিত হয়েছে আত্মহত্যা প্রতিরোধ ও মানসিক স্বাস্থ্য বিষয়ক সচেতনতা তৈরীর লক্ষ্যে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে সিলেট নগরীর বাগবাড়ীস্থ ক্যাপ ফাউন্ডেশনের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়। কঠিনতম মুহূর্তে পাশে থাকার জন্যই এইবারের প্রতিপাদ্য বিষয় এক মুহূর্ত সময় নিন, একটি জীবন বদলে দিন। মেন্টাল হেলথ এন্ড ওয়েলবিইং সেন্টার আত্মহত্যা প্রতিরোধে সচেতনতা গড়ে তুলতে এবং মানসিক স্বাস্থ্য বিষয়ে মানুষকে সচেতন করার লক্ষ্যে আয়োজিত মানববন্ধনে  মানুষকে আত্মহত্যার প্রভাব এবং করণীয় সম্পর্কে অবহিত করা হয়।
এই উদ্দেশ্যে মেন্টাল হেলথ এন্ড ওয়েলবিইং সেন্টার লিফলেট, পোস্টার, কার্ড বিতরণ করে সাধারণ মানুষের মাঝে। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর আবদুস সহিদ মুহিত।  সিলেটে বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস উপলক্ষে গতকাল রবিবার দুপুরে সিলেট নগরীর বাগবাড়ীস্থ ক্যাপ ফাউন্ডেশনের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি