দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় মর্মান্তিকভাবে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২, ট্রাক চালক আটক

39

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাক চাপায় জুয়েল আহমদ (২৫) নামের TYVএক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার সাথের রানা ও হোসাইন নামের আরো দুই যুবক আহত হন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বেলা সোয়া ২টার দিকে পারাইরচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ফেঞ্চুগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেলে (সিলেট-ল-১১-৫৭১০) করে যাচ্ছিলেন জুয়েল। তার সাথে ছিলেন রানা ও হোসাইন নামের আরো দুই যুবক। পারাইরচকে যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা পণ্য বোঝাই একটি দ্রুতগতির ট্রাক (সিলেট-ট-১১-০৬৫৭) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল। এ সময় জুয়েলের মাথায় কোন হেলমেট ছিল না। আহত রানা ও হোসাইনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে, দুর্ঘটনার পর ট্রাকচালক আবুল হোসেনকে আটক করা হয়েছে। তিনি সুনামগঞ্জেরর ছাতক উপজেলার মোতাহির হুসেনের ছেলে বলে জানা গেছে। পুলিশ ট্রাক ও মোটরসাইকেল দু’টিকে জব্দ করে থানায় নিয়ে যায়।
এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। আহত অপর দুজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, দুঘর্টনার সময় নিহতের মাথায় হেলমেট ছিলো না। তাই মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে তিনি মারা যান।