সিলেট-ছাতকে পৃথক অভিযানে গাঁজা বিক্রেতাসহ আটক ৯

59

ছাতক থেকে সংবাদদাতা :
সিলেট ও ছাতকে ৭ এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়নের পৃথক অভিযানে গাঁজা বিক্রেতাসহ ৯জনকে আটক Gazকরা হয়েছে। সিলেট লালাবাজার ৭ এপিবিএন’র অধিনায়ক (পুলিশ সুপার) ঈসরাইল হাওলাদার এর নির্দেশে ইন্সপেক্টর আকরাম হোসেন, এস আই আলী খান, এস আই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল চৌকুস পুলিশ দল বৃহস্পতিবার বিকেল ৪টায় সিলেট শহরের কীন ব্রীজ এলাকায় ও সন্ধ্যায় ছাতক উপজেলার পীরপুর বাজার এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে এসব গাঁজা বিক্রেতাসহ ৯জনকে গ্রেফতার করতে সক্ষম হন।
গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে সিলেট কীনব্রিজ এলাকায় গাঁজাসেবন অবস্থায় ৮ জনকে আটক করেন। আটককৃতরা হলেন, নোয়াখালী জেলার চাটখিল থানার ওমরপুর গ্রামের আবুল হোসেনের পুত্র মনির হোসেন (২৫), রংপুর জেলার ছিলেজার গ্রামের মৃত শরিল দাসের পুত্র সৃবল দাস (৪০), সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার টেকেরঘাট গ্রামের মৃত তালেব আলীর পুত্র আব্দুল আলিম (৩৭), সিলেট এসএমপির দক্ষিণ সুরমা উপজেলার ভার্তখলা মহল্লার মৃত সুরুজ আলীর পুত্র জমসের আলী (৪০), সিলেট কোতোয়ালি থানাধীন বাগান বাগিছা এলাকার মৃত আব্দুল্লাহর পুত্র আলিম উদ্দিন (২০), সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের চানপুর গ্রামের পরিতোষ বাবুর ছেলে মিটু বাবু (২০), বিয়ানিবাজার উপজেলার মোহাম্মদপুর এলাকার মৃত ওয়ারিছ আলীর পুত্র সেলিম আহমদ (৪০), নেত্রকোণা জেলার মদন উপজেলার চানগাঁও গ্রামের মৃত মুজিবুর রহমানের পুত্র পারভেজ রহমান (২০)। আটককৃতদের মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে দন্ড প্রদান করা হয়।
এদিকে সন্ধ্যায় ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের পীরপুর এলাকা থেকে ৬শ’ গ্রাম গাঁজাসহ কুখ্যাত গাঁজা ব্যবসায়ি আনকার আলী (৪৮) কে হাতে-নাতে আটক করা হয়। সে পীরপুর গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র। রাতেই তাকে ছাতক থানা-পুলিশে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ৭এপিবিএন আর্মড পুলিশ ব্যাটিলিয়নের এস আই লুৎফুর রহমান বাদি হয়ে ছাতক থানায় মাদক বিরোধি আইনে একটি মামলা দায়ের করেন বলে জানা গেছে। সিলেট লালাবাজার ৭এপিবিএন আর্মড পুলিশ’র অধিনায়ক (পুলিশ সুপার) ঈসরাইল হাওলাদার পৃথক অভিযানের সত্যতা স্বীকার করে বলেন বৃহত্তর সিলেট ও বি-বাড়িয়া, নরসিংদি অঞ্চলে ৭এপিবিএন এর মাদক বিরোধি অভিযান আগের চেয়ে আরো জোরদার করা হয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।