মৌলভীবাজারে মাদক ব্যবসায়ী আটক

30

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজার সদর উপজেলাধীন ভাঁদগাঁও গ্রামে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে 08-09-2017আটক করেছে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় অভিযান চালান র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দলে অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের নেতৃত্বে।
আটককৃত আসামীরা হচ্ছেন, সদর উপজেলার আবদার গ্রামের মোঃ মনির উদ্দিনের ছেলে মোঃ মিলাদুর রহমান (৪০) ও রাজাপুর গ্রামের মোঃ মোরশেদ মিয়ার ছেলে মোঃ খোরশেদ আলম  (৩৫)।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসামী মিলাদ ও খোরশেদ একটি মাদক বিক্রয় চক্র গড়ে তুলে। তারা মৌলভীবাজারে ইয়াবা সরবরাহ করে। মৌলভীবাজারে তাহারা ছিল ইয়াবা স¤্রাট।
র‌্যাবের প্রেরিত বিজ্ঞপ্তিতে আরোও উল্লেখ্য করা হয়, আটককৃতদের নামে মৌলভীবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে। অভিযুক্ত আসামীদ্বয়গণ এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করিয়া যুব সমাজকে ধ্বংস করছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়গণ সমাজের লোকদের চক্ষুর অন্তরালে দীর্ঘদিন যাবৎ ধরে মাদকের ব্যবসা করে আসছে। তাদেরকে গ্রেফতার করায় স্থানীয় জনগন স্বস্তি প্রকাশ করেছে। গ্রেফতারকৃত অভিযুক্তদের ও উদ্ধারকৃত মাদক দ্রব্যসমূহ মৌলভীবাজার জেলার সদর  থানায় মামলার মূলে হস্তান্তর করা হয়েছে।