আদর্শ সমাজ ও রাষ্ট্র গঠনে মেধাবী শিক্ষার্থীর বিকল্প নেই — নাছির চৌধুরী

67

শিক্ষা-সমাজ-পরিবেশ উন্নয়নমূলক সংগঠন কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উদ্যোগে গতকাল দিরাই উপজেলার কুলঞ্জ গ্রামে এসএসসি/দাখিল ও এইচএসসি/আলিম উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী খালেদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও ক্লাব সাধারণ সম্পাদক আসাদুর রহমান চৌধুরী ও মুরাদ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী বলেন, একটি আদর্শ সমাজ ও কল্যাণমুখী রাষ্ট্র গঠনে চরিত্রবান ও মেধাবী শিক্ষিত শিক্ষার্থীর বিকল্প নেই। কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়ন এক যুগ ধরে শিক্ষা প্রসারে যেভাবে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি। আজকের কৃতি শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ ও জাতির কর্ণধার হবে এই প্রত্যাশা রাখি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহ সভাপতি সুহেল শাম্স চৌধুরী, সেলিম চৌধুরী, আজির উদ্দিন তালুকদার, ইসমাইল চৌধুরী, ইউপি সদস্য আসাদ চৌধুরী, আনোয়ার চৌধুরী। এছাড়াও আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন শাহজাহান চৌধুরী, আল আমিন চৌধুরী, নাহিদ চৌধুরী, সোহাগ তালুকদার, সমির চৌধুরী, জুবের চৌধুরী, মামুন চৌধুরী, লিয়ান চৌধুরী, আমিনুর, ইমন, আরহাম, তানভীর, জুবায়ের, রাজিব, জিবান, মুস্তাক, এনাম, হিফজুর রহমান, তাওহীদ প্রমুখ। বিজ্ঞপ্তি