বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার শিক্ষা বৃত্তি কর্মসূচী পালিত

69

বুধবার বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক Photo-30-8-17কনফারেন্স হলে শিক্ষা বৃত্তি এককালীন অনুদান, জরুরী চিকিৎসা, কন্যা বিবাহের অনুদান ও দুর্যোগের অনুদান বিতরণী সভা অনুষ্ঠিত হয়।
জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক রাহাত আনোওয়ার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ.ডি.সি জেনারেল শহীদুল ইসলাম চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে রাহাত আনোওয়ার বলেন, অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা কর্মচারীরা যেমন রাষ্ট্রের নিকট দায়বদ্ধ ছিলেন, তেমনি জনগণের কাছে আমরাও দায়বদ্ধ। সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমেই আমরা আমাদের কাজ পরিচালনা করব। অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা কর্মচারীদের ব্যাপারে খুবই আন্তরিক বলে উল্লেখ করেন। অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির সদস্য মোঃ বশির আহমদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাবিবুর রহমান। এতে বক্তব্য রাখেন কল্যাণ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথির কাছ থেকে ১৩ জন শিক্ষা বৃত্তি ২২ জন এককালীন অনুদান, ২ জন জরুরী চিকিৎসা, ২ জন কন্যা বিবাহ, ১ জন দুর্যোগ সাহায্য সহ মোট ৪০ জনকে ১,২৯,০০০/-  টাকা অনুদান বিতরণ করা হয়। একজন বয়স্ক অবসরপ্রাপ্ত মহিলা অনুদান প্রাপ্ত না হওয়ায় জেলা প্রশাসক নিজের ব্যক্তিগত পক্ষ থেকে এক হাজার টাকা প্রদান করায় সভার সকলেই আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি