দক্ষিণ সুরমায় প্রাইভেটকার খাদে স্কুলছাত্রসহ চালকের মর্মান্তিক মৃত্যু

38

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার শ্রীরামপুর সিলেট-তামাবিল বাইপাস সড়কে একটি প্রাইভেট কার DSC_0037 copyনিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তি একটি খাদে পড়ে গিয়ে এক স্কুল ছাত্রসহ চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গাড়ীতে আগুন লেগে লাশ দু’টি পুড়ে যায়। গতকাল বুধবার বিকেল ৫ টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত স্কুল ছাত্র হচ্ছেন আসিফ আলী (১৫)। সে ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনার স্কুলের ছাত্র। অপরজন প্রাইভেট কারের (ঢাকা মেট্রো-গ-৩৯৩২২৮) চালক শোভন আহমদ পলাশ (২২)।
পুলিশ জানায়, নিহত আসিফ নগরীর শেখঘাট এলাকার শুভেচ্ছা ৭৮ নম্বর বাসার বাসিন্দা বালাগঞ্জের সহকারী ভূমি কর্মকর্তা আসবাহ উদ্দিন লিটুর ছেলে। আর শোভন আহমদ পলাশ জালালাবাদ থানার টুকেরবাজারের টুকেরগাঁওয়ের সিরাজ উদ্দিনের ছেলে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর গাড়িতে আগুন ধরে যায়। আগুনে মরদেহ দু’টি বিকৃত হয়ে গেছে। এগুলো ময়না তদন্তের উপযোগি থাকেনি। তাই অন্যান্য আইনী প্রক্রিয়া শেষ করে মরদেহ দু’টি স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মোগলাবাজারমুখী (ঢাকা মেট্রো-গ-৩৯৩২২৮) নং প্রাইভেট কারটি সিলেট-তামাবিল বাইপাস সড়কের শ্রীরামপুর এলাকায় পৌছামাত্র কারের একটি চাকা পাম্পসাট হয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে কারে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গাড়িতে আগুন ধরে যায়। তখন প্রাইভেট কার চালক শোভন আহমদ পলাশ ও স্কুল ছাত্র আসিফ আলী আগুনে পুড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, নিয়ন্ত্রণ হারানোর পর প্রাইভেট কারটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় গাড়িতে আগুন লেগে যায়। এতে গাড়ির ভেতরে থাকা চালক ও এক যাত্রী পুড়ে প্রায় অঙ্গার হয়ে যান। তিনি বলেন, অধিক বিকৃত হওয়ায় ময়না তদন্ত ছাড়াই মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গাড়িটি একটি গাছের সাথে ধাক্কা লাগায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় গাড়িটিতে আগুন লেগে যায়। ফলে ঘটনাস্থলে কার চালক ও স্কুল ছাত্র মারা যান।