৪৭ জন রোগীর মধ্যে ২৩ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক ॥ সরকার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, প্যারালাইজড সহ বিভিন্ন দুস্থ রোগীদের আর্থিক সহায়তা দিচ্ছে

66

সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার বলেছেন, সরকার  ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে Ahmed Ali-001প্যারালাইজড ও জন্মগত হৃদ রোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় বিভিন্ন দুস্থ রোগীদের আর্থিক সহায়তা প্রদান করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নের মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর আওতায় দুস্থ অসহায় মানুষের বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা,জটিল রোগ আক্রান্তদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। সামাজিক নিরাপত্তা নিশ্চিত করাই বর্তমান সরকারের ভিশন। আমাদের সবাইকে আল্লাহর উপর ভরসা রাখতে হবে এবং আমাদের প্রার্থনা করতে হবে।
তিনি সোমবার দুপুরে সমাজসেবা অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদ রোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় বিভিন্ন দুস্থ রোগীদের ২০১৬-২০১৭ চতুর্থ কিস্তির আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ৪৭ জন রোগীকে ৫০ হাজার টাকা করে ২৩ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি এ ধরনের রোগীদের সমাজসেবা অধিদপ্তরের উপজেলা ও জেলা কার্যালয়ে যোগাযোগ করে নির্ধারিত ফরমে আবেদন করে এই আর্থিক সহযোগিতার সুযোগ নেওয়ার জন্য আহবান জানান।
সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশের সভাপতিত্বে ও সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ কেন্দ্রের ব্যবস্থাপক লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশন (ইমজা) এর সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুর রফিক, শহর সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক, আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র বাগবাড়ীর অধ্যক্ষ সুচিত্রা রায়, সরকারি শিশু পরিবার বাগবাড়ীর উপ তত্ত্বাবধায়ক মোঃ নূরুল হক, সেফহোমের উপ তত্ত্বাবধায়ক নাসরিক আখতার মনি চৌধুরী, সরকারি শিশু পরিবার রায়নগরের উপ তত্ত্বাবধায়ক জয়তি দত্ত, সি.এম.এম কোর্ট সিলেটের প্রবেশন অফিসার আবু কাওছার, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মারিয়ান চৌধুরী মাম্মী,  সিলাম সুরমা সমাজ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর সিনিয়র স্টাফ রিপোর্টার হাজী এম আহমদ আলী, সমাজসেবা অধিদপ্তরের সার্ট লিপিকার মোঃ আফিল উদ্দিন। চেক গ্রহীতাদে মধ্যে বক্তব্য রাখেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বাগবাড়ীর সহকারী বাণিজ্যিক পরিচালক নাসরিন সুলতানা। বিজ্ঞপ্তি