প্রবীণ বিএনপি নেতা আব্দুস শুকুর এর ইন্তেকাল

33

সিলেট মহানগর বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস শুকুর আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি ররিবার (২৭ আগষ্ট) সন্ধ্যা আনুমানিক ৫টায় নগরীর একটি স্থানীয় হসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে সহ সংখ্যা আত্মীয় স্বজন রেখে গিয়েছেন। রবিবার বাদ রাত ১১ টায় নামাজে জানাযা কুশিঘাট জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।
মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই শোক প্রকাশ করেন। এম এ হক বলেন, দেশের এই ক্লান্তি কালে আব্দুস শুকুরের মত বর্ষীয়ান নেতা হারিয়ে সিলেট বিএনপির যে ক্ষতি সাধিত হয়েছে তা পূরন হওয়ার নয়। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
মহানগর বিএনপির শোক প্রকাশ: সিলেট মহানগর বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস শুকুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি।
সোমবার গণমাধ্যমে পাঠনো এক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, প্রবীণ এই বিএনপি নেতার মৃত্যুতে সিলেট মহানগর বিএনপি হারিয়েছে এক অভিবাবককে। এই নেতার মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিবাবককে। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি