মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম আছি ভবিষ্যতেও থাকবো ———— বদর উদ্দিন কামরান

63

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান Kamran Photoবলেছেন, জনগণের সেবাকে আমি ইবাদত মনে করি। তাই সেই ছোটবেলা থেকে জনগণের কল্যাণে নিয়োজিত হয়েছি আজ অবধি মানুষের সুখে দুঃখে পাশে আছি ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।
তিনি গত ২৫ আগষ্ট শুক্রবার রাতে সিলেট নগরীর সওদাগরটুলা সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক কমিটির উদ্যোগে ছড়া ও কবিতা আবৃত্তির পুরস্কার বিতরণ, দরিদ্র পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ, এইচএসসি উত্তীর্ণদের অভিনন্দন পত্র প্রদান এবং প্রবাসী সমাজসেবী ব্যক্তিদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সমাজ কল্যাণে ব্রত সওদাগরটুলা সমাজ কল্যাণ সংস্থার এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে কামরান আরো বলেন, প্রবাসীরা আমাদের অহংকার, তাদের ঘাম ঝরানো অর্থ দিয়েই আমাদের রাজস্ব ভান্ডার পরিপূর্ণ হয়। তাদের জন্য আমরা আজ সমৃদ্ধ জাতি হিসেবে বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। তাই প্রবাসীদেরকে সম্মান জানানো আমাদের কর্তব্য। তিনি ছাত্র-ছাত্রীদের সুশিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান জানান।
সংস্থার আহ্বায়ক মোঃ আব্দুল কাহিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ। এনাম আহমদ লিমনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি আব্দুস সাত্তার, আকতার হোসেন, আব্দুল মুমিন, ফাতেমা জামান রোজি, প্রবাসী মোঃ গুলজার হোসেন, সাঈদ জাহাঙ্গীর, মোঃ দিলওয়ার হোসেইন, আলী হোসেন হাসনু, ফয়জুল হাসান, বাবর আহমদ, আবুল ফজল খোকন প্রমুখ। বিজ্ঞপ্তি