প্রধানমন্ত্রীর কাছ থেকে নিহত অপুর মায়ের ১০ লক্ষ টাকার চেক গ্রহণ

36

সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ীর আতিয়া মহলের পাশে গোটাটিকর মাদরাসার সামনে জঙ্গিদের বোমা IMG-20170825-WA0006বিস্ফোরণে নিহত সিলেট জেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদুল ইসলাম অপু’র মা, ২৬নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা আক্তার গত ২৪ আগষ্ট বৃহস্পতিবার সকালে ঢাকা পুরাতন সংসদ ভবনস্থ প্রধানমন্ত্রীর কার্যালয়ে জননেত্রী শেখ হাসিনার হাত থেকে ১০ লক্ষ টাকার চেক গ্রহণ করেছেন।
প্রধানমন্ত্রীর হাত থেকে চেক গ্রহণ কালে নিহত অপুর মা সুলতানা আক্তার কান্না জড়িত কণ্ঠে মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করেন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
আর্থিক সহযোগিতা পাওয়ার জন্য সর্বাত্ম সহযোগিতা করায় সুলতানা আক্তার অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী। এছাড়াও সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং দক্ষিণ সুরমা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, গত ২৫ মার্চ ২০১৭ইং শনিবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ীর আতিয়া মহলের পাশে গোটাটিকর মাদরাসার সামনে জঙ্গিদের বোমা বিস্ফোরণে অপু মারাত্মক ভাবে আহত হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সে শেষ নিশ^াস ত্যাগ করে। বিজ্ঞপ্তি