তাহিরপুরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

28

তাহিরপুর থেকে সংবাদদাতা :
তাহিরপুরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম জালাল মিয়া (৫৫)। তিনি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কালা শ্রীপুর গ্রামের মৃত আয়াতউল্লাহর ছেলে। শুক্রবার সকালে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও নিহতের পরিবারিক সূত্রে জানা যায়,বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক ৬টায় শ্রীপুর বাজারে বাদাম ক্রয় করা নিয়ে নিহত জালাল মিয়ার সঙ্গে একই ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত ইছকান্দর আলীর ছেলে সাজন মিয়া (৩৩), সিকান্দর আলীর ছেলে জামাল উদ্দিন (৪০), বেতাগড়া গ্রামের সরাফত আলীর ছেলে আইয়ূব আলীর সঙ্গে নিহত ব্যক্তি জালাল উদ্দিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে তারা জালাল মিয়াকে বেধরক মারপিট করে আহত করে। পরে জালাল মিয়াকে তার স্বজনরা শ্রীপুর বাজারে স্থানীয় চিকিৎসকদের দ্বারা চিকিৎসা শেষে বাড়ীতে নিয়ে যাওয়ার  প্রায় ২ঘন্টার পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
নিহতের ভাতিজা শেরুজ্জামান জানান, সংবাদ পেয়ে তার চাচা জালাল মিয়াকে শ্রীপুর বাজার থেকে বাড়ীতে নিয়ে আসলে মৃত্যুর আগে চাচা সবার সামনে বলে গেছেন,সাাজন, জামাল, আইয়ূব আলী তাকে বাজারে প্রকাশ্যে মারপিট করেছে। এই কথা বলে তিনি কিছুক্ষণ পর তিনি মারা যান।
তাহিরপুর থানার এসআই আমির উদ্দিন বলেন, নিহত জালাল মিয়ার লাশ সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই আব্বাস আলী বাদী হয়ে হত্যার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছে।