বিশ্বনাথে খাদ্য বিতরণী সভায় গৌছ খান ॥ প্রবাসীরা এলাকার উন্নয়নে কাজ করছেন

18

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশিষ্ট রাজনীতিবিদ যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গৌছ খান বলেছেন, বিশ্বনাথের প্রবাসীরা বিভিন্ন ট্রাস্ট গঠনের মাধ্যমে এলাকার অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তেমনি এলাকার আর্থ সামাজিক উন্নয়নে অবদান রাখার লক্ষ্যে শাহ্ করম আলী (রহ.) ট্রাস্ট গঠন করা হয়েছে। তিনি আশা প্রকাশ করে বলেন, শাহ করম আলী (রহ.) ট্রাস্টও এলাকার আর্থ-সামজিক উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষের কল্যাণে কাজ করতে সক্ষম হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের পার্শ্ববর্তি জানাইয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী শাহ সমুজ আলীর বাড়িতে ‘শাহ্ করম আলী (রহ.) ট্রাস্ট’র উদ্যোগে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শাহ করম আলী (রহ.) ট্রাস্টের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব নূূর আলীর সভাপতিত্বে ও তরুণ সংগঠক শাহ আমির আলীর উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদ নূর-উদ্দিন ও প্রবাসী লেখক আলহাজ্ব শাহ মস্তাব আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের উপদেষ্টা আলহাজ্ব শাহ্ রইছ আলী, আলহাজ্ব শাহ্ জমসেদ আলী, প্রবাসী শাহ সমুজ আলী, প্রবাসী আলহাজ্ব শাহ মস্তাব আলী, শাহ ইলিয়াস আলী, গ্রামের সাবেক মেম্বার নুরুল হক, সমাজসেবক বশির আহমদ, সংগঠক শাহ্ আলম খোকন, শাহ্ শুকুর আলী, তাজ উদ্দিন, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ নবিন সোহেল, শাহ্ কামরুজ্জামান কামরুল, শাহ্ নিজাম উদ্দিন, শাহ্ ইমরান, শাহ্ লুকমান হোসেন রাফি, শাহ্ কামরান আহমদ, শাহ্ জালাল উদ্দিন, শাহ্ লিলু মিয়া। সভা শেষে এলাকার শতাধিক দুস্থদের প্রত্যেককে ১০কেজি করে চাল, ২ লিটার সয়াবিন তেল ও ২কেজি পেঁয়াজ বিতরণ করা হয়।