সিলেট প্রেসক্লাব-মাহা ক্রীড়া প্রতিযোগিতার ক্যারম একক খেলা শনিবার থেকে শুরু

34

সিলেট প্রেসক্লাব-মাহা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ক্যারম এককের প্রথম রাউন্ডের খেলা আগামী শনিবার থেকে শুরু হতে যাচ্ছে। ওইদিন সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত ১৩টি এবং এর পরদিন রবিবার একই সময়ে এ ইভেন্টের ১২টি খেলা অনুষ্ঠিত হবে।
শনিবারের খেলা : মুহিব আলী বনাম এম আহমদ আলী, মুহাম্মদ আমজাদ হোসাইন বনাম জেড এম শামসুল, মো. আফতাব উদ্দিন বনাম প্রত্যুষ তালুকদার, মোহাম্মদ সিরাজুল ইসলাম বনাম বেলাল আহমেদ, মো. মুহিবুর রহমান বনাম আনাস হাবিব কলিন্স, কামাল উদ্দিন আহমেদ বনাম মো. ফয়ছল আলম, সৈয়দ সুজাত আলী বনাম আকাশ চৌধুরী (সকাল ১১টা থেকে ১২টা), মো. আব্দুল মুকিত অপি বনাম মো. কামরুল ইসলাম, আনিস রহমান বনাম সজল ছত্রী, কামকামুর রাজ্জাক রুনু বনাম মারুফ আহমদ, মঈনুল হক বুলবুল বনাম নাজমুল কবীর পাভেল, আব্দুল বাতিন ফয়সল বনাম মো. আব্দুল আহাদ ও হুমায়ূন রশিদ চৌধুরী বনাম মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া (দুপুর ১২টা থেকে বেলা১টা।
রবিবারের খেলা : শামসুল ইসলাম শামীম বনাম নৌসাদ আহমেদ চৌধুরী, আবদুল কাদের তাপাদার বনাম নিরানন্দ পাল, মো. বদরুর রহমান বাবর বনাম শুয়াইবুল ইসলাম, লিটন চৌধুরী বনাম এনামুল হক, সুনীল সিংহ বনাম আবু বকর সিদ্দিক, মো. কয়েছ আহমদ বনাম আব্দুল আলীম শাহ (সকাল ১১টা থেকে ১২টা), এম এ মতিন বনাম মাহবুবুর রহমান রিপন, নূর আহমদ বনাম আশকার আমিন রাব্বী, ফারুক আহমদ বনাম খালেদ আহমদ, ইকবাল মুন্সী বনাম শ্যামানন্দ দাশ, মঞ্জুর আহমদ বনাম মানাউবী সিংহ শুভ ও গোলাম মর্তুজা বাচ্চু বনাম গোলজার আহমেদ (দুপুর ১২টা থেকে বেলা১টা। বিজ্ঞপ্তি