দক্ষিণ সুরমার ৬টি বিদ্যালয়ে সিলিং ফ্যান বিতরণ

22

দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা হাজী মোঃ আজাদ মিয়ার অর্থায়নে সিলিং ফ্যান বিতরণ করা হয়।
এ উপলক্ষে গত সোম ও মঙ্গলবার দু’দিনব্যাপী পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সিলিং ফ্যান ও স্টীল আলমিরা ও শিক্ষক মিলনায়তনের জন্য টেবিল বিতরণ করা হয়। ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫টি করে সিলিং ফ্যান বিতরণ করা হয়। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো- নবারুন উচ্চ বিদ্যালয় ও কলেজ, সৈয়দ কুতুব জালাল মডেল হাইস্কুল, সিলাম পিএল বহুমুখী উচ্চ বিদ্যালয়, আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুর, রুস্তমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, পূর্ব মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।
পৃথক পৃথক অনুষ্ঠানে হাজী মোঃ আজাদ মিয়ার ভাগনা মোঃ শিপলু মিয়া শিশুর নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলাম পিএল বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী তাজরুল ইসলাম তাজুল, প্রধান শিক্ষক দিলীপ কুমার রায়, সহকারী প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সহকারী শিক্ষক আক্তার হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য ফখুরুল ইসলাম, আদর্শ উচ্চ বিদ্যালয় রুস্তমপুর প্রধান শিক্ষক মাহমুদ হোসেন, রুস্তমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সামির হোসেন, নবারুন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আবু ইউসুফ, সহকারী শিক্ষক হেলাল আহমদ, সৈয়দ কুতুব জালাল মডেল হাইস্কুল এর প্রধান শিক্ষক মোঃ আব্দুল করিম। বিজ্ঞপ্তি