১২নং ওয়ার্ড আওয়ামীলীগের শোক দিবসের সভায় কামরান ॥ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে

28

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যেগে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বাদ জোহর শেখঘাট জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, মহানগর আওয়ামীলীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন। দোয়া মাহফিল পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথির বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে দেশ থেকে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু আজ তাদের ঘৃণ্য ইচ্ছা পূরণ হয়নি। গোটা জাতি আজ বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। তিনি বলেন আজীবন বঙ্গবন্ধু শোষিত বঞ্চিত ও নিপীড়িত মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিজেকে উৎসর্গ করেছিলেন। আজ তার কন্যা জননেত্রী শেখ হাসিনা জীবনকে তুচ্ছ করে বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে গেছেন।
১২ নং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি মাহবুবুর রহমান মুব সভাপতিত্তে ও সাধারণ সম্পাদক মানিক মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন।
মহানগর আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গির মহানগর, আওয়ামীলীগের  তথ্য বিষয়ক সম্পাদক  তপন মিত্র, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাহিত্য সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুদ্দিন আহমেদ সাবের, মহানগর আওয়ামীলীগ নেতা আজিজুল হক মঞ্জু শেখঘাট জামে মসজিদের মোতাওয়াল্লী আলহাজ শফিক মাহমুদ এতে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোহেল, মুকিত, আপ্তাব, সাকিল আহমদ বাবলা, নির্মল কুমার চন্দ্র, কামাল উদ্দিন কেনেডি, রুবেল, মেহেদী হাসান রনি, হোসেন মিলাদ, আলী আহমদ,  বদরুল ইসলাম আনোয়ার হোসেন, শ্রমিকনেতা রুহুল আমিন, মকবুল মিয়া, ছাত্রলীগ নেতা রুমেল, ১৩নং ওর্য়াড সভাপতি জনাব মুক্তা মিয়া, পোস্ট সি.বি.এ সাধারণ সম্পাদক দুলন রঞ্জন দেব, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন তালুদার ল-কলেজ, সহ-সাংগঠনিক সম্পাদক সুফিয়ান আহমদ ল-কলেজ, আবুল কাশেম মানবাধিকার সিলেট। মিলাদ ও দোয়া মাহফিল মোনাজাত পরিচালানা করেন শেখঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলান ছিদ্দিকুর রহমান সাহেব। বিজ্ঞপ্তি