সিলেটে আজ-কাল

34

ছাত্র জমিয়ত : ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখার নব নির্বাচিত কমিটির পরিচিতি অনুষ্ঠান আজ ২২ আগষ্ট মঙ্গলবার বেলা ২টায় নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে sylhet-division-mapইসলাম ও যুব জমিয়ত জেলা নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সফলের লক্ষ্যে গত ২০ আগষ্ট সংগঠনের জেলা কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জেলা ছাত্র জমিয়তের বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান, নব নির্বাচিত সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন প্রমুখ। নব নির্বাচিত কমিটিতে স্থান পাওয়া সকল সদস্য ও সাবেক সকল দায়িত্বশীলদের যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন জেলা সভাপতি এম সাইফুর রহমান ও বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান।
জেলা ও মহানগর মহিলা আ’লীগ : বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভানেত্রী বেগম আইভি রহমানের শাহাদাত বার্ষিকী এবং ২১ আগষ্টে নিহতদের স্মরণে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল আগামী ২৪ আগষ্ট বৃহস্পতিবার বিকেল ৫টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে সিলেট জেলা ও মহানাগর মহিলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রুবি ফাতেমা ইসলাম ও মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছমা কামরান।