সিলেটে বঙ্গবন্ধু গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান আজ

37

আজ ২১ আগষ্ট সোমবার, বিকাল সাড়ে ৫টায় নগরীর দরগাহ গেইটস্থ শহীদ সুলেমান হল (কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ) মিলনায়তনে বাংলা সাহিত্যের খ্যাতিমান ইতিহাসবিদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বহুগ্রন্থ প্রণেতা সৈয়দ আব্দুল্লাহ লিখিত ‘সিলেটে বঙ্গবন্ধ’ু গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অবঃ) আব্দুল মালিক। গ্রন্থের পাঠ উন্মোচন করবেন- মুহাম্মদ আব্দুল হক, উপ-পরিচালক, সিলেট বেতার।
প্রবন্ধের উপর আলোচনা করবেন- মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম, সহকারী পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন সিলেট, হারুনুজ্জামান, চৌধুরী, প্রবীন সাংবাদিক ও সভাপতি, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ, এডভোকেট সৈয়দ জয়নাল আবেদীন, ইতিহাসবিদ ও প্রবীণ লেখক, প্রফেসর ড. আবুল ফতেহ ফাত্তাহ, প্রিন্সিপাল মদন, মোহন কলেজ, সিলেট, আবদুল হামিদ মানিক, প্রধান আলোচক, প্রবীণ সাংবাদিক ও বহু গ্রন্থ প্রণেতা।
শুভেচ্ছা বক্তব্য রাখবেন- শফিউল আলম চৌধুরী নাদেল, সম্পাদক মন্ডলীর সভাপতি, দৈনিক উত্তরপূর্ব, আসাদ উদ্দিন, সাধারণ সম্পাদক, সিলেট মহানগর আওয়ামী লীগ, আশফাক আহমদ, চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ সিলেট, আব্দুল কাদির চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সহ-সভাপতি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ। মুহাম্মদ আব্দুল হাই, উপজেলা চেয়ারম্যান, বাহুবল।
বিশেষ অতিথিবৃন্দের বক্তব্য রাখবেনঃ ইছমত আহমদ চৌধুরী, প্রবীণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও সাবেক এমপি, শাহ আজিজুর রহমান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদের সদস্য ও সাবেক এমপি এবং প্রশাসক, জেলা পরিষদ মেীলভীবাজার, শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি ও সাধারণ সম্পাদক সিলেট জেলা আওয়ামী লীগ, বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক মেয়র ও সভাপতি, সিলেট মহানগর আওয়ামীলীগ, আতফুল হাই শিবলী, ভাইস চ্যান্সেলর, নর্থইস্ট ইউনিভার্সিটি, সায়েরা মহসিন এমপি, মৌলভীবাজার সদর, এডভোকেট লুৎফুর রহমান,  প্রশাসক, জেলা পরিষদ সিলেট, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।
সভাপতিত্ব করবেন- কর্ণেল (অব.) শাহ আদির রহমান, পরিচালক ও সিইও, ন্যশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ও আহ্বায়ক ‘সিলেটে বঙ্গবন্ধ’ু গ্রন্থের প্রকাশনা বাস্তবায়ন পরিষদ উপস্থাপনায় : আবু তালেব মুরাদ ও আব্দুল মুকিত অপি, আয়োজনে : ‘সিলেটে বঙ্গবন্ধ’ু গ্রন্থের প্রকাশনা বাস্তবায়ন পরিষদ। বিজ্ঞপ্তি