গোয়াইনঘাটে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত

23

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। প্রতিটি ইউনিয়নের সর্বাধিক ক্ষতিগ্রস্ত গ্রাম সমূহের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে স্ব- স্ব ইউনিয়নের জনপ্রতিনিধিরা ত্রাণ বিতরণ করছেন। শনিবার দুপুরে লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমেদ ইউনিয়ন পরিষদের পরিষদের অস্থায়ী কার্যালয়ে পাঁচ শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি করে জি আর ত্রাণের চাল বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ মতিন, যুগ্ম-সাধারন সম্পাদক মো. আলী হোসেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহির উদ্দিন, ইউপি সদস্য ও প্যানেল চেয়াম্যান কামাল উদ্দিন, এনামুল হক, মশাহিদ আলী, শাহেদ আহমদ, বিলাল উদ্দিন, রূবেল আহমদ, হেলাল উদ্দিন (হেলাই), বদরুল আলম, তাজুল ইসলাম, মহিলা সদস্য আলফাতুন নেছা, নূরজাহান বেগম, অর্পনা রানী দাস প্রমুখ।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানিয়েছেন গোয়াইনঘাটে সৃষ্ট বন্যা পরিস্থিতি মোকাবেলার জন্য সরকারের যথেষ্ট পরিমাণ বরাদ্দ রয়েছে। তিনি আরোও জানান সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ৩১টন জি আর চাল গোয়াইনঘাটে বিতরণ করা হয়েছে। এছাড়া ৪ হাজার ৫শত পরিবারকে ৩০ কেজি করে ভিজিএফ চাল এবং ২বছর মেয়াদী ১৬শ’ পরিবারকে ৩০ কেজি করে ভিজিডি চাল প্রদান করা হচ্ছে।